1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

সোনারগাঁয়ে স্বদেশে প্রতিদিন পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পলিত

লেখকের নাম
  • সময় বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১২৪ Time View

কাজী হাবিব

বহুল প্রচারিত জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকা ১০ম বর্ষপূর্তি ও ১১ বছরে পদার্পণ করায় সোনারগাঁয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২০ জুলাই ) সন্ধ্যায় সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাব নিজস্ব কার্যালয় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় স্বদেশে প্রতিদিন পত্রিকার স্বজন সমাবেশের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন। উপস্থিত অতিথি ও সাংবাদিকরা।
আয়োজিত আলোচনা সভায় স্বদেশ প্রতিদিন
সোনারগাঁ প্রতিনিধি ও ঈশাখাঁ প্রেস ক্লাবের সভাপতি ভিপি পারভেজ এর সভাপতিত্বে, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ সামির সরকার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট ফজলে রাব্বি, সাবেক সদস্য আহবায়ক সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, সভাপতি যুব আইন জীবি পরিষদ, নারায়ণগঞ্জ জেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ‍্যানেল আই টিভি’র স্টাফ রিপোর্টার মোঃ আক্তার হাবিব,
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ফজলে রাব্বি বলেন দেশের উন্নয়ন ও সমৃদ্ধির নানা খবর প্রকাশের পাশাপাশি স্বদেশ প্রতিদিন পত্রিকা পাঠকের চাহিদা অনুযায়ী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছে । তাই আমি দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার ধারাবাহিক সাফল্য বজায় থাকবে- সেই প্রত্যাশা ব্যক্ত করছি।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, দি নিউনেশন পত্রিকার সাংবাদিক জহিরুল ইসলাম সিরাজ, কালের কন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি গাজী মোবারক হোসেন, বিজয় টিভি সোনারগাঁ প্রতিনিধি মোঃ অনিক, দেশের নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক কাজী হাবিব,ঢাকা টাইমস এর সোনারগাঁ প্রতিনিধি মোঃ ইমরান হোসেন,আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল ইসলাম,৭১টিভির সোনারগাঁ প্রতিনিধি মোঃ শেখ ফরিদ,দৈনিক সোনালী খবর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ রানা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews