1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

হাজার হাজার নেতাকর্মী নিয়ে উন্নয়ন ও শান্তি সমাবেশে এ,এইচ,এম, মাসুদ দুলাল’র যোগদান

লেখকের নাম
  • সময় শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ২৩৭ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

এ,এইচ,এম মাসুদ দুলাল’র ডাকে হাজার হাজার কর্মীর উপস্থিতি প্রমাণ করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগে দুলালের অবস্থান অত্যন্ত শক্তিশালী।
সোনারগাঁয়ের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে উপস্থিত হন,সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা,তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল।

শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কতৃক আয়োজিত উন্নয়ণ ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক,আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া,বস্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী,এমপি একেএম শামীম ওসমান,এমপি নজরুল ইসলাম বাবু,
কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান নিখিল,জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই,সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল প্রমূখ।

এ সময় গণমাধ্যমকে এ,এইচ,এম,মাসুদ দুলাল বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে যে রূপকল্প গ্রহণ করেছিলেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত স্বাধীন জীবনের স্বপ্ন দেখার সাহস জুগিয়েছিলেন,তাঁরই রেখে যাওয়া অসমাপ্ত কাজ তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার রূপান্তরকারী নেতৃত্বে সোনার বাংলা রূপকল্পের সফল বাস্তবায়ন ঘটছে। সোনারগাঁয়ে নৌকার দাবী রেখে বলেন সোনারগাঁ নেতা কর্মীরা অবহেলিত, গত দুইবার তারা নৌকার এমপি পায়নি তাই নৌকার জন্য তারা মুখিয়ে আছে। এইবার সোনারগাঁয়ের নেতা কর্মীরা নৌকা পাবে ইনশাআল্লাহ্।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,
ভিশন ২০৪১, মুজিব ক্লাইমেট প্রস্পারিটি প্লান ও ডেল্টাপ্লান ২১০০ প্রণয়নের মাধ্যমে উন্নত সমৃদ্ধ, টেকসই স্মার্ট বাংলাদেশ নির্মাণে নিরলস কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা যতদিন ক্ষমতায়,পথ হারাবে না বাংলাদেশ। বারবার দরকার শেখ হাসিনার সরকার। এই দেশে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তিনি ক্ষমতায় আছেন এবং আবারও আসবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews