1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১২ অপরাহ্ন

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

লেখকের নাম
  • সময় সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬৯৪ Time View

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় রিপন হোসেন (২৮) ও সাইফুল ইসলাম (৩২) নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ৩০ জানুয়ারি পরিবারের স্বচ্ছলতা ফেরাতে একটি কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাস যান যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজাহান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।

রিপনের মামা নুর হোসেন বলেন, ‘শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সঙ্গে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাঁটতে যায়। তখন পেছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই সাইফুল মারা যায়।’

এ ঘটনায় গুরুতর আহত রিপনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। নিহত সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ফজলীপুর গ্রামে।

রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তান সম্ভবা এবং অপর সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র। শনিবার দুপুরে রিপনের বাড়িতে সংবাদটি পৌঁছানোর পর শোকের মাতম বয়ে চলেছে। রিপনের বাবা মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী।

সাবেক ইউপি সদস্য মুক্তিযোদ্ধা জাহান আলি বলেন, ‘রিপন সহায়-সম্বল বিক্রি করে পরিবারের স্বচ্ছলতা আনতে সাইপ্রাস গিয়েছিল। কিন্তু একটি দুর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews