1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বস্তলে নূরে গোলজার মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বডিং উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত

লেখকের নাম
  • সময় রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৪৪৭ Time View

স্টাফরিপোর্টারঃ- সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল নূরে গোলজার মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বডিং প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করছেন আলহাজ্ব হযরত মাওলানা শায়কুল হাদীস বেলাল হোসাইন পীর। আজ রবিবার (১লা জানুয়ারি ২০২৩) সকালে বস্তল নূরে গোলজার মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বডিং উদ্বোধন ও দোয়া-মাহফিল অনুষ্ঠানে অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মো. গোলজার হোসেন প্রধান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নয়াপুর বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা মোস্তফা, অত্র মাদ্রাসার ও এতিমখানার মুহতামিম হযরত মাওলানা আলমগীর হোসেন বিপ্লবী, শিক্ষক হযরত মাওলানা হোসাইন আহম্মেদ, হযরত মাওলানা শহিদুল্লাহ, হযরত মাওলানা খোরশেদ আলম, রহমান স্পিনিং মিলের প্রশাসনিক কর্মকর্তা মো. রোমান, আমান উল্যাহ, খলিলুর রহমান, সাবেক মেম্বার আবু সিদ্দিক, দীল মোহাম্মদ, আলতাফ মাষ্টার, মো. শফিক, মো. মনির হোসেন, আবুল কালাম, আব্দুল কাদির, সমাজসেবক মো. মামুন, আলমগীর, সুমন, আলী আকবর, রাব্বি, সোহাগ,শাকিল, আমিনুল, জহির, সেলিম, ম্যানেজার কাউসার, আবুসিদ্দিক সহ বিভিন্ন এলাকার শত শত ওলামায়ে কেরামগন, গন্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

অত্র মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বেলাল হোসাইন পীর বলেন, আল্লাহর দিদার লাভ করতে দীনি শিক্ষার বিকল্প নেই। তাই প্রতিটি মানুষেরই দীনি শিক্ষা অত্যাবশক।
বস্তল নূরে গোলজার মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও পরিচালক দানবীর মো. গোলজার হোসেন প্রধান বলেন, এ দীনি শিক্ষার প্রতিষ্ঠান তিনি প্রতিষ্ঠা করলেও সর্বাগ্রে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। তিনি বলেন, এ ইসলামি প্রতিষ্ঠানের মালিক সকলেই। আপনারা এটি পরিচালনা করবেন। আপনাদের সর্বাত্মক সহায়তায় পিছনে থাকবো আমি ইনশাল্লাহ। অবশেষে মাদ্রাসা ও এতিমখানার সফলতা কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews