1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করলেন দীপ

লেখকের নাম
  • সময় শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৮ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও নারায়ণগঞ্জ ৩ আসনের আওয়ামীলীগের দলীয় মনোয়ন প্রত্যাশী মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে মোগরাপাড়া বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন।

 

উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক আহমেদ ফিরোজ হোসেন,মোগরাপাড়া  ইউনিয়ন ৬ নং ওয়ার্ড সাবেক মেম্বার আনোয়ার হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড সাবেক মেম্বার মোঃ মজিবর,  মোগরাপাড়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ড সাবেক মেম্বার মোহাম্মদ মুসা, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সোনারগাঁ উপজেলা সভাপতি নাহিদুল ইসলাম খোকন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত ব্যাপারি, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সোনারগাঁ পৌরসভার-সভাপতি আরাফাত ইসলাম সিয়াম, বারদী ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি কবির প্রধান প্রমুখ।

এরফান হোসেন দীপ বলেন-গত ২০০১ থেকে ২০০৬ সালে বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁও উপজেলা রাস্তায় আন্দোলন করেছি। তখনকার বিএনপি জামাত এবং তাদের প্রশাসন দ্বারা অনেক নির্যাতিত হয়ে জেল খেটেছি। বিএনপি জামাতে নৈরাজ্যের বিরুদ্ধে আবারও রাজপথে আন্দোলন করবো, প্রয়োজনে আবারো জেলখাটবো তবুও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু হতে দিব না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংঙ্গালী জাতির রত্ন, সাহসী রাষ্ট্রনায়ক, মানবতার মা।

তিনি আরও বলেন,১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমেরিকা বাংলাদেশের বিরোধীতা করেছি। এখন তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের অগ্রগতি দেখে ঈশান্নিত হয়ে দেশের বিরুদ্ধে স্যাংশন দেয়। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলায় কারোর স্যাংশন কাছে আমরা মাথনত করবো না। সকল প্রতিকূলতা  অপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ধারা অব্যাহত রাখবো। তিনি সোনারগাঁও উপজেলাবাসীর নিকট সাবেক দুইবারের সংসদ সদস্য মোবারক হোসেনের সুযোগ্য সন্তান হিসেবে নৌকা প্রতীকে নমিনেশন প্রত্যাশা করেন। আগামী দিনে আন্দোলন সংগ্রামে সোনারগাঁও আওয়ামী লীগ জনগণকে  সাথে নিয়ে বিএনপি-জামাতের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews