1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

অল্প সময়ে কমলনগরবাসীর মন জয় করে নিলেন ওসি মোহাম্মদ সোলাইমান

লেখকের নাম
  • সময় বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৬০ Time View

কমলনগর (লক্ষ্মীপুর)প্রতিনিধি :

লক্ষ্মীপুরের কমলনগরে অল্প সময়ে এলাকাবাসীর মন জয় করে নিলেন কমলনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সোলাইমান।
জানা যায়,এর পুর্বে রামগতি থানার ওসি থাকাকালীন সময়েও সফলতার সাথে দায়িত্ব পালন করে সকলের মন জয় করেছেন ।
কমলনগর থানায় আসার পর থেকে ওসি মোহাম্মদ সোলাইমান এলাকার আইনশৃংখলা নিয়ন্ত্রণ,গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলায় সফলতা ও সকল শ্রেণী পেশার মানুষ কে আন্তরিক সহযোগীতা করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ।
শুধু আসামী গ্রেফতার আর তদন্ত নয় ভিকটিমদের ন্যায় বিচারের জন্য সর্বাত্মক সহযোগীতা করেছেন ।
একটা ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং তদন্ত কাজ শুরু করেন। প্রত্যেকটি ঘটনার তদন্ত তিনি সার্বক্ষণিক মনিটরিং করেন ও বিভিন্ন দিক নির্দেশনা দেন।
মোহাম্মদ সোলাইমান কমলনগর থানার ওসি হিসেবে শত ব্যস্ততার মাঝেও প্রতিনিয়ত মামলার তদন্ত কর্মকর্তাদের সাথে মুঠোফোনে যোগাযোগ রাখেন । যা তদন্ত কর্মকর্তাদের জন্য বেশ উৎসাহের যোগান দেয়।
ওসি মোহাম্মদ সোলাইমান বলেন,এই উপজেলায় বিভিন্ন প্রেক্ষাপটে কাজ করা একটু চ্যালেঞ্জিং তবুও আইন-শৃংখলার যেন কোন রকম অবনতি না ঘটে সেব্যাপারে আমরা সোচ্চার । তিনি আধুনিক তথ্য প্রযুক্তি ব্যাবহার করে অনেক ফেরারি আসামিকে গ্রেপ্তার করে বেশ অল্প সময়ে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। একজন জনবান্ধব ওসি হিসেবে তিনি কাঙ্খিত মানুষ কে স্বস্তিতে থাকার মত আইন-শৃংখলা উপহার দিয়েছেন।
ওসি মোহাম্মদ সোলাইমান দায়িত্ব পালন সম্পর্কে তার প্রতিক্রিয়ায় আরো জানান, একজন ওসি হিসেবে য় ভাবে কাজ করতে গিয়ে এই কমলনগরের সাংবাদিকসহ এলাকার সকল শ্রেণীর মানুষের সহযোগীতা, ভালবাসা ও উৎসাহ পেয়েছি। এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । সেই সাথে আগামী দিনে আমি যেন সুস্থতার সহিত সঠিক ভাবে সকলের সেবা করতে পারি সেই কামনা করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews