1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন

সোনারগাঁয়ে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পর্শে তিন শ্রমিক দগ্ধ

লেখকের নাম
  • সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১১৫ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রতনদী এলাকায় অবস্থিত ক্যানটাকি টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পর্শে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। আজ মঙ্গলবার (২৯ আগস্ট ) সকালে এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিন জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন, লালমনিরহাটের আব্দুস সামাদের ছেলে মো. মোস্তফা (৫০), সুনামগঞ্জের আব্দুল কাউয়ুমের ছেলে আল আমিন (২৫) ও আব্দুল কুদ্দুছের ছেলে শাহনূর আলম (২৭)। তিনজনই ক্যানটাকি টেক্সটাইল মিলের লোডার হিসেবে কর্মরত রয়েছেন।
জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের রতনদী এলাকায় অবস্থিত ক্যানটাকি টেক্সটাইল মিলের ভেতরে কাজ করার সময় অসাবধান বসত বিদ্যুৎতের উচ্চ ক্ষমতা সম্পন্ন তারে ওই তিনজন জড়িয়ে যান। এসময় তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢাকা শেখ হাসিন জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারী ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে। দগ্ধদের মধ্যে মোস্তাফা অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী শ্রমিক আওলাদ হোসেন বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে হঠ্যাৎ বিকট শব্দ পেয়ে বাহিরে বের হয়ে তিন শ্রমিককে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। বিদ্যুতের তারে জড়িয়ে তারা দগ্ধ হয়েছেন।
ক্যানটাকি টেক্সটাইল মিলের ব্যবস্থাপক প্রকৌশলী তোফায়েল আহম্মেদ বাবুল বলেন, টেক্সটাইল মিলের ছাদে প্লাস্টিকের ঝুটের বস্তা পরিস্কার সময় একটি বাঁশ উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎতের তারে জড়িয়ে যায়। তাদের অসাবধানতার কারণে দগ্ধ হয়েছেন। তাদের চিকিৎসার জন্য কারখানার পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা নেওয়া হয়েছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.বাচ্চু মিয়া জানান, দগ্ধ তিনজন বার্ণ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দগ্ধদের মধ্যে একজনের অবস্থা শংকটাপন্ন বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews