1. md.roman220@gmail.com : admin : admin
  2. admin@deshernews.com : desherne :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চট্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থা

লেখকের নাম
  • সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪৫ Time View

ক্রীড়া প্রতিবেদক:চট্রগ্রাম

বন্দর নগরী চট্টগ্রামের রাইফেলস ক্লাবে সফলভাবে সমাপ্ত হয়েছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের আয়োজনে, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা(সিজেকেএস)র ব্যবস্থাপনায় এবং, ইউ.সি.বি ও পোলার আইসক্রীম এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ৩৯ তম জাতীয় টেবিল টেনিসে দেশের ৩৭ দলের অংশগ্রহনে অনুষ্ঠিত এবারের প্রতিযোগীতায় পুরুষ এবং মহিলা দলগত বিভাগে যথাক্রমে চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে চট্টগ্রাম জেলা দল ও বাংলাদেশ আনসার।
তাছাড়া পুরুষ বিভাগে যথাক্রমে ৩য় ও ৪র্থ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ বিমান এবং মহিলা বিভাগে ৩য় ও ৪র্থ হয়েছে বাংলাদেশ বিমান ও বাংলাদেশ সেনাবাহিনী।
৩৯ তম জাতীয় টেবিল টেনিস (সিনিয়র ও জুনিয়র) চ্যাম্পিয়নশীপ-২০২৩
ইভেন্ট অনুযায়ী ফলাফল –
বালিকা একক: চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলার খই খই সাই মার্মা, রানারআপ বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সামান্তা হোসেন তুশি।
বালক একক: চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলার রামহিম, রানারআপ রাজশাহী জেলার নাফিস।
পুরুষ দ্বৈত: চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবানিহীর হাসিব ও হাসেম হাসিব, রানার্সআপ বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সজিব ও হৃদয়।
পুরুষ একক: চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলার রামহিম, রানারআপ চট্টগ্রাম জেলার ইমন।
মহিলা একক: চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সাদিয়া রহমান মৌ, রানারআপ বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সোমা।
মহিলা দ্বৈত: চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও ভিডিপি’র মৌ ও সোমা, রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনীর সাহিমা ও সিগমা।
মিশ্র দ্বৈত : চ্যাম্পিয়ন চট্টগ্রাম জেলার মুনতাসিন হৃদয় ও খই খই সাই মার্মা, রানার্সআপ চট্টগ্রাম জেলার রামহিম ও ঐশী।
মহিলা দলগত চ্যাম্পিয়ন: চট্টগ্রাম জেলা, রানার্সআপ: বাংলাদেশ আনসার ও ভিডিপি, ৩য় স্থান: বাংলাদেশ বিমান, ৪র্থ স্থান: বাংলাদেশ সেনাবাহিনী।
পুরুষ দলগত চ্যাম্পিয়ন: চট্টগ্রাম জেলা, রানার্সআপ: বাংলাদেশ আনসার ও ভিডিপি, ৩য় স্থান: বাংলাদেশ সেনাবাহিনী, ৪র্থ স্থান: বাংলাদেশ বিমান।
বড় টুর্ণামেন্ট আয়োজনে বন্দর নগরী চট্টগ্রামে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ইনডোর ভেন্যুর অভাব দীর্ঘদিনের। জাতীয় এই চ্যাম্পিয়নশীপ আয়োজনের জন্য বিকল্প ভেন্যু হিসাবে চট্টগ্রাম রাইফেল ক্লাব জিমনেসিয়ামকে নির্বাচন করা হয়। আর সেই বিকল্প ভেন্যুটিতে শীততাপ নিয়ন্ত্রণ ব্যবস্থাসহ পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় প্রচন্ড গরমের ফলে সপ্তাহব্যাপী খেলা চলাকালীন সময়ে অনেক খেলোয়াড়, কর্মকতার অসুস্থ হয়ে যাওয়ার অভিযোগ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন অংশগ্রহনকারী দলের প্রতিনিধিরা। আয়োজকদের এইসব বিষয়ে নজর দেওয়া জরুরী। বিশেষ করে রাজধানীর বাইরে জাতীয় কোন বড় ক্রীড়া প্রতিযোগীতা আয়োজনের আগে সংলিষ্ট ফেডারেশন গুলোকে ভেন্যুর সুযোগ সুবিধার ব্যাপারে অবগত হওয়া দরকার।
শনিবার রাতে পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন সাবেক সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন। বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ কামাল ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস।
টেবিল টেনিস কমিটির চেয়ারম্যান হাফিজুর রহমানের তত্বাবধানে ৩০ লক্ষ টাকা বাজেটের এই চ্যাম্পিয়নশীপের বড় অংশ যোগান দিয়েছে সাবেক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।
সিজেকেএস সহ সভাপতি মো: হাফিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ সভাপতি খন্দকার হোসেন মুনির (সুমন), সিজেকেএস সহ সভাপতি দিদারুল আলম চৌধুরী, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, হাসান মুরাদ বিপ্লব, মো: দিদারুল আলম, সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, আছলাম মোর্শেদ, কামাল আহমেদ, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের নির্বাহী সদস্য লায়ন আসিফ আহমেদ মৃধা, সাইফুল আলম বাপ্পি, সিজেকেএস কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল, মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, তানভীর আহমেদ চৌধুরী, সাইফুল্লাহ চৌধুরী, ,রায়হান উদ্দিন রুবেল, সৈয়দ নূর নবী লিটন,সিজেকেএস টেবিল টেনিস কমিটির সম্পাদক মো: হারুন রশিদ, যুগ্ম সম্পাদক সনজিব কুমার সেন, সদস্য মারিয়া চক্রবর্ত্তী, গাজী লোকমান হাসান চৌধুরী, সিডিএফএ সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন জাহেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
© ২০২২ | সর্বস্বত্ব সংরক্ষিত | deshernews.com
Theme Customized BY LatestNews