সরকারের নেতৃত্বে দেশে দূর্নীতি ছড়িয়ে পড়ছে বলে দাবি করেছেন বি এনপির মহাসচিব মির্জা ফখরুল।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবে খন্দকার মোশাররফ হোসেনের এক প্রকাশনা অনুষ্ঠানে মির্জা ফখরুল বলেন ‘দেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক দূর্নীতি ক্যানসারের ব্যাধির মতো ছড়িয়ে পড়ছে। 

দুদককের উপসহকারী পরিচালক শরীফ উদ্দিনকে চাকরি থেকে বের করার ঘটনার পরিপেক্ষিতে  মির্জা ফখরুল বলেন,  দুর্নীতি দমন কমিশনের একজন কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়েছে। কেন চাকরিচ্যুত করা হয়েছে? 

তিনি যে ব্যক্তিগুলোকে চিহ্নিত করেছিলেন যে এরা দুর্নীতি করেছে ব্যাপক ভাবে, বিশেষকরে কক্সবাজার বিভিন্ন প্রকল্পে। সেই মানুষগুলোই তার বিরুদ্ধে অভিযোগ করেছে যে তিনি নাকি দূর্নীতিপরায়ণ।

মির্জা ফখরুল আরো বলেন, ঢাকা এয়ারপোর্ট থেকে  টঙ্গীর রাস্তায় প্রতি কিলোমিটারে খরচ দেখানো হয়েছে  ২১৩ কোটি টাকা,যা পৃথিবীর কোনো ইতিহাসে নেই। সুতরাং ক্যানসারের মতো ছড়িয়ে পড়ছে তাদের দূর্নীতি।তিনি আরো বলেন,  কোনো ধরনের সুষ্ঠ তদন্ত ছাড়াই শরীফ উদ্দিনকে অপসারণ করা হয়েছে।  তিনি আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রীর এক উপদেষ্টার ফাঁস হওয়া কথোপকথন সত্যতা যেহেতু আইনজীবী স্বীকার করেছেন।এরই প্রেক্ষিতে মির্জা ফখরুল বলেন,  অত্যন্ত গুরুত্বের সাথে ফোন আলাপ পর্যালোচনা করা উচিৎ।  যাতে করে জনগণের কাছে সত্যতা প্রকাশ পাই।

Leave a Reply

Your email address will not be published.