জ্যাকলিনের নায়ক হয়ে বলিউডে ‘৩৬৫ ডেজ’খ্যাত মিশেল মররোন

স্বাধীনভাবে তৈরি করা গানের অসাধারণ সাফল্যের পর দেশি মিউজিক ফ্যাক্টরির প্রতিষ্ঠাতা এবং সিইও আনশুল গর্গ একটি মাইলফলকে পৌঁছেছেন। এবার তিনি মিশেল মররোন এবং জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘মার মার কে’ মিউজিক ভিডিওর ঘোষণা দিয়েছেন।

সম্প্রতি গানের একটি পোস্টার লঞ্চ করার মধ্য দিয়ে এ ঘোষণা এসেছে। মিউজিক ব্যানারটি ইতালিয়ান অভিনেতাকে ভারতীয় বিনোদন শিল্পে স্বাগত জানায়। হিট মেশিন টনি কক্কর এবং সংগীতের রানী নেহা কক্করের গাওয়া পেপি গানের মাধ্যমে।

মিউজিক ভিডিও প্রসঙ্গে মিশেল মররোন বলেন, ‘আমি আনন্দিত। আন্তরিক স্বাগত জানানোর জন্য কৃতজ্ঞ। বিশ্বজুড়ে ভারতীয় সংগীতের ব্যাপক পরিসর রয়েছে। সে সম্পর্কে আমি অবগত। এটি দেশের ঐতিহ্যকে সংজ্ঞায়িত করে। এমন সংগীত শিল্পের অংশ হতে পারা সত্যিই সম্মানের।

যেটি বিশ্বের নানা প্রান্তের শ্রোতাদের বিনোদন দিয়েছে।’

আসন্ন গানটির মধ্য দিয়ে বেবি গার্ল খ্যাত তারকা এবারই প্রথম ভারতীয় ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করবেন। শুটিংয়ের আগে তাদের একটি ফটোশ্যুটের অসাধারণ রসায়নের ছবি শেয়ার করে। দুই তারকাই সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন। ছবিটি পোস্টের পর থেকেই ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। ভক্ত ও অনুরাগীরা অধীর আগ্রহে গানটির মুক্তির অপেক্ষা করছেন।

গানটির সংগীত পরিচালনা করেছেন টনি কক্কর। ভিডিও পরিচালনা করেছেন মিহির গুলাটি। যার কোরিওগ্রাফ করেছেন শক্তি মোহন।

‘মার মার কে’ গানটির টিজার ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.